দেওয়াল লিখন ও পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে বিজেপি তৃণমূল সংঘর্ষ , উত্তেজনা এলাকায়

3rd March 2021 9:34 am বাঁকুড়া
দেওয়াল লিখন ও পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে বিজেপি তৃণমূল সংঘর্ষ , উত্তেজনা এলাকায়


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : দেওয়াল লিখন ও পোস্টার ছেড়াকে কেন্দ্র করে বিজেপি তৃণমূল সংঘর্ষ এলাকায় মোতায়েন বিশাল পুলিশবাহিনী ।

এবার দেওয়াল লিখন ও পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে বিজেপি তৃণমূল সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হলো । মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বড়জোড়া থানার পখন্না পঞ্চায়েতের তাজপুর এলাকায় । রাজনৈতিক সংঘর্ষে দুই পক্ষের আহত সাত জন কর্মী ।

স্থানীয় সূত্রে জানতে পারা যায় ,  আগামী ৭ মার্চ ব্রিগেড সমাবেশের সমর্থনে তাজপুর এলাকায় দেওয়াল লিখন করেছিলেন বিজেপি কর্মী সমর্থকরা কিন্তু সেই দেওয়ালেই তৃণমূলের কর্মী-সমর্থকরা তৃণমূল কংগ্রেসের পোস্টার টানিয়ে দেন । বিজেপি কর্মীরা সেই পোস্টার সরাতে গেলে বিজেপি ও তৃণমূল কংগ্রেসের কর্মীদের মধ্যে প্রথমে হাতাহাতি পরে সংঘর্ষের চেহারা নেয় । সংঘর্ষে দু'পক্ষের মোট সাতজন আহত হন । এদের মধ্যে হরেন বাগদি , নরেন বাগদি এবং গৌতম বাগদি নামে তিন বিজেপি কর্মী এবং কার্তিক বাউরি , আছিরুল মণ্ডল , কালিপদ বাউরি , নজরুল মন্ডল নামে চার তৃণমূল কর্মী সমর্থক আহত হন । তিন বিজেপি কর্মীকে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতাল ভর্তি করা হলে পরে দুই বিজেপি কর্মীকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং তৃণমূলের চার কর্মীকে পখন্না প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় । খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় বড়জোড়া থানার বিশাল পুলিশবাহিনী । পুনরায় যাতে এলাকায় অশান্তি তৈরি না হয় সে কারণে এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ ।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।